রায়পুরায় বিরোধের জেরে বাড়িতে অগ্নিসংযোগে চারজন দগ্ধ

নরসিংদীর রায়পুরায় দৃর্বৃত্তদের দেওয়া আগুনে তিনবোনসহ চারজন দগ্ধ হয়েছেন।তাদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ দুইজনকে আটক করেছে। মঙ্গলবার ভোরে লোচনপুর গ্রামে সামসুউদ্দিনের বাড়িতে এ ঘটনাটি ঘটেছে ।ধারনা করা হচ্ছে পুরনো বিরোধের জের ধরে এই  অগ্নিসংযোগের ঘটনার ঘটেছে।

অগ্নিদগ্ধরা হলো উপজেলার লোচনপুর গ্রামের সামসুল মিয়ার মেয়ে প্রীতি (১১), সুইটি (১৩), মুক্তামণি (১৬) এবং তাদের ফুফু আবদুল খালেকের স্ত্রী খাতুন নেছা (৬৫)।

স্থানীয়রা জানান, সম্প্রতি লোচনপুরের দুলাল মিয়া হত্যাকাণ্ডের পর সামসুল মিয়ার দুই ছেলে সোহাগ ও বিপ্লব মিয়াকে আসামি করা হয়। এরপর থেকে সামসুল মিয়ার পরিবার গা-ঢাকা দিয়ে ছিল। আদালত থেকে কিছুদিন আগে বিপ্লব জামিনে মুক্তি পায়।
এরপর গতকাল সোমবার নিজ বাড়িতে আসেন বিপ্লব মিয়ার পরিবারের সদস্যরা। আসার পরপরই ভোর রাতে নিজ বাড়িতে অগ্নিদগ্ধ হয় বিপ্লব মিয়ার তিন বোন ও ফুফু। তবে কীভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো সে সম্পর্কে কিছু বলতে অস্বীকৃতি জানাচ্ছেন এলাকাবাসী ও স্থানীয় জনপ্রতিনিধিরা। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলছেন, পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগানো হয়েছে বলে তারা সন্দেহ করছেন। হত্যাকাণ্ড নিয়ে বিরোধের জেরে এই অগ্নিসংযোগ করা হয়ে থাকতে পারে।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার মিরাজ উদ্দিন জানান, আগুন দেওয়ার ঘটনা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *