বরুণের প্রেমিকাকে হত্যার হুমকি

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের প্রেমিকা নাতাশা দালালকে হত্যা করার হুমকি দিয়েছেন তারই এক নারী ভক্ত। এমনকী, বরুণের পরিবারের লোকজনকে গালিগালাজও করেছেন তিনি। অবশ্য এই অপরাধে ওই নারী ভক্ত বর্তমানে মুম্বাই পুলিশের জালে আটকা।

ঘটনা গত শুক্রবারের হলেও তা প্রকাশ্যে আসে মঙ্গলবার। এদিনই অর্চনা দাঙ্গে নামে বরুণের ওই নারী ভক্তকে আটক করে পুলিশ। আটকের পর ওইদিনই তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৫০৪ ও ৫০৬ ধারায় জামিন অযোগ্য মামলা করা হয়েছে।

সান্তাক্রুজ পুলিশ স্টেশন সূত্রে জানানো হয়, শুক্রবার রাত সাড়ে ৯টা নাগাদ বরুণ ধাওয়ানের জুহুর ফ্ল্যাটের সামনে গিয়ে হাজির হন তার নারী ভক্ত অর্চনা। দীর্ঘক্ষণ বরুণের সঙ্গে দেখা করার জন্য তিনি সেখানে দাঁড়িয়ে থাকেন।

এক পর্যায়ে বরুণকে দেখতে পেয়েই চিৎকার শুরু করে দেন অর্চনা। বরুণকে ও তার পরিবারের লোকজনকে গালিগালাজ করতে শুরু করেন তিনি। এরপর বরুণের প্রেমিকা নাতাশা দালালকে হত্যা করার ও তিনি আত্মহননের হুমকি দেন।

ঘটনার পরের দিনই নালিশ নিয়ে থানায় যান ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা বরুণ। তার অভিযোগের প্রেক্ষিতেই মঙ্গলবার মুম্বাই পুলিশ অর্চনাকে আটক করে। তবে অভিনেতার বাড়ির সামনে গিয়ে হঠাৎ কেন এমন পাগলামী করলেন তা এখনও প্রকাশ করেননি ওই নারী ভক্ত।

কিছুদিন আগে পরিচালক ও প্রযোজক করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে নাতাশা দালালের সঙ্গে তার সম্পর্কের কথা জানান বরুণ ধাওয়ান। এও জানান, খুব শিগগির তারা বিয়ে করবেন। কাজেই বরুণ-নাতাশার ব্যাপারে হিংসাত্মক হয়ে ওই নারী ভক্ত এমন কাণ্ড করেছেন বলে ধারণা অনেকের।

অভিনেতা বরুণ আপাতত ব্যস্ত তার ‘কলঙ্ক’ ছবির প্রমোশন নিয়ে। কয়েকদিন আগে এর ট্রেলার মুক্তি পেয়েছে। গোটা ছবি মুক্তি পাবে আগামী ১৯ এপ্রিল। এই ছবিতে তার নায়িকা আলিয়া ভাট। আরও আছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহার মতো তারকারা।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *