বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা

ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি ওয়ানডে বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপ দলে প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, সাইফ উদ্দিন, মেহেদি হাসান মিরাজ ও আবু জায়েদ রাহী। এর মধ্যে আবু জায়েদ রাহীর ওয়ানডেতেই অভিষেক হয়নি।

মূল দল ঠিক রেখে ত্রিদেশীয় সিরিজে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে নাঈম হাসান ও ইয়াসির রাব্বিকে।ইনজুরির কারণে দল থেকে বাদ পড়ছেন তাসকিন আহমেদ।

গতকাল মঙ্গলবার দুপুরে মিরপুরে এক সংবাদ সম্মেলনে দলের সদস্যদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এ সময় উপস্থিত ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান, নির্বাচক হাবিবুল বাশার সুমন এবং বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, মিঠুন, সাইফ উদ্দিন, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহী।

এছাড়া ত্রিদেশীয় সিরিজে স্ট্যান্ড বাই-নাঈম হাসান ও ইয়াসির রাব্বি।

share this news:
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com