বিয়েতে হ্যাটট্রিক করতে যাচ্ছেন শ্রাবন্তী

প্রথম এবং ২য় বার সফলভাবে সংসার করতে ব্যর্থ হয়ে ৩য় বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চাচ্ছেন টলিউডের জনপ্রিয় ও সুন্দরী নায়িকা শ্রাবন্তী। শোনা যাচ্ছে পহেলা বৈশাখের দিন প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন এই নায়িকা। আগামীকাল শুক্রবার সাত পাকে বাঁধা পড়বেন তারা।

বুধবার ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, কাউকে না জানিয়ে চুপিচুপি বাগদান হয়েছে রোশন-শ্রাবন্তীর। শুক্রবারই বিয়ে করবেন তারা।

জানা গেছে, কলকাতায় নয়, বিয়ের অনুষ্ঠান হচ্ছে চণ্ডীগড়ে রোশনের বাড়িতে। এরই মধ্যে নাকি ইতোমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গেছেন রোশন-শ্রাবন্তী। বিয়ের আনুষ্ঠানিকতার এক সপ্তাহ পরে কলকাতায় ফিরবেন তারা।

গেল সোমবার এ জুটির বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-সুট।

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

রোশন পেশায় একটি এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। তাদের সম্পর্কের বয়স বেশি না হলেও দু’জনেই পরস্পরের পরিবারের ঘনিষ্ঠ। আনন্দপুরে বিশাল ফ্ল্যাটে রোশন এবং নিজের বাবা-মায়ের সঙ্গে দোলের উৎসব উদযাপনও করেছিলেন শ্রাবন্তী।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *