আড়াই কোটি টাকার বিজ্ঞাপন অফার ফিরিয়ে দিয়েছেন সাই

সাই পল্লবী, ভারতের মালায়াম সিনেমার নায়িকা। সম্প্রতি তিনি হরর সিনেমা ‘আথিরানে’ ফাহাদ ফসিলের বিপরীতে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন।

তবে, সিনেমার চেয়েও বেশি আলোচনায় এসেছেন পল্লবী প্রায় আড়াই কোটি টাকার (২ কোটি রুপি) একটি বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়ে।

ভারতের ইন্ডিয়ান এক্সপ্রেস খবর দিয়েছে, রং ফর্সা করার ক্রিমের বিজ্ঞাপনের জন্য কোম্পানিটি পল্লবীকে ২ কোটি রুপি দিতে চেয়েছিল। কিন্তু, তিনি বিজ্ঞাপনটি করতে রাজি হননি।

কারণ হিসেবে এই নায়িকা জানিয়েছেন, তিনি নিজেই কালেভদ্রে কসমেটিকস ব্যবহার করেন। অবশ্য এটা সত্য, এখন পর্যন্ত আথিরানে এবং মারি ২ সিনেমায় পল্লবী খুবই স্বল্প মেকআপ নিয়ে পর্দায় হাজির হয়েছেন। কিন্তু, এতে একদমই সমস্যা হয়নি তার। সৃষ্টিকর্তায় তাকে নিখুঁত ত্বক উপহার দিয়েছেন।

সম্প্রতি পল্লবী বলেছেন, ‘আমি কোনো বিউটি পণ্য ব্যবহারে বিশ্বাস করি না। সাফল্যের জন্য আপনাকে সব সময় নিজের এবং শরীরের রং নিয়ে আত্মবিশ্বাসী থাকতে হবে।’

সাই পল্লবীর সিনেমায় অভিষেক ২০১৫ সালে, প্রেমাম দিয়ে। সেখানে তাকে খুবই স্বপ্রতিভ এবং ন্যাচারাল চেহারায় দেখা গেছে। এমনকি ছবিতে তার মুখের পিম্পল ও ব্রণ স্পষ্ট ফুটে উঠেছে।

পল্লবী বর্তমানে এসজিকে ছবিতে সুরিয়া এবং বিরাট পাভরমের পাশাপাশি রানা দুর্গাবর্তীর সঙ্গে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *