চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বহিনীর (বিএসএফ) গুলিতে বিশু (২৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বিশু উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মুন্সীপাড়ার তৈমুর হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, শনিবার ভোররাতে  জেলার মাসুদপুর সীমান্ত দিয়ে কয়েকজনের একটি দল গরু আনতে যাওয়ার সময় ভারতের সভাপুর সীমান্ত রক্ষী বাহিনী গুলি চালায়। এতে বিশু নামে এক রাখাল গুরুতর আহত হয়। এ সময় বিশুর সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশে নিয়ে এলে বাংলাদেশি ভূখণ্ডের আন্তর্জাতিক পিলার ১৬৮এর সাব ৪-৫ পিলার সংলগ্ন এলাকায় সে মারা যায়। এ সময় নিহতের লাশ ফেলে তার সহযোগীরা পালিয়ে যায়। সকালে স্থানীয়রা বিশুর লাশ একটি ধান ক্ষেতে পড়ে থাকতে দেখলে খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, ‘তিনি ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকার বিষয়টি শুনেছেন। তবে এর বেশি তিনি কিছু জানেন না।’

এদিকে স্থানীয় ওয়ার্ড সদস্য সমীর আলী জানান, মানিক চৌকিদারের বাড়ির পাশে একটি ধানক্ষেতে বিএসএফের গুলিতে নিহত বিশু নামে এক বাংলাদেশির লাশ পাওয়া গেছে।

share this news:
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com