আজ হায়দরাবাদের হয়ে খেলবেন সাকিব!

অবশেষে সানরাইজার্স হায়দরাবাদের একাদশে ঠাঁই পাচ্ছেন সাকিব আল হাসান। আজ রাতে গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে সাবেক চ্যাম্পিয়নরা। তাতে মাঠে দেখা যেতে পারে তাকে। সাকিবের শ্রদ্ধাভাজন ও শৈশবের কোচ মোহাম্মদ সালাউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

শিষ্যের একান্ত অনুরোধে গেল ১৩ এপ্রিল হায়দরাবাদ গিয়েছিলেন সালাউদ্দিন। সেখানে সাকিবের খরচেই ১০ দিন থেকে গেল রাত সোয়া ৮টায় দেশে ফিরেছেন তিনি। এ কোচ জানান, মঙ্গলবার চেন্নাইয়ের বিপক্ষে খেলবেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার। শুধু তাই নয়, আগামী ২৭ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিপক্ষেও খেলবেন তিনি।

আইপিএল ছেড়ে নিজ দেশে ফিরে যাচ্ছেন ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। মূলত জাতীয় দলের ক্যাম্পের কারণে ভারতীয় লিগ পরিত্যাগ করছেন তারা। বিশ্বকাপ সামনে রেখে প্রায় প্রতিটি দলই প্রস্তুতি শুরু করে দিয়েছে। ব্যতিক্রম নয়, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। কিছুদিনের মধ্যেই অজি ক্যাম্পে যোগ দিতে যাচ্ছেন ওয়ার্নার। আর তার আগেই ইংলিশ ক্যাম্পে ভিড়ছেন বেয়ারস্টো। এবার দুই অভিজ্ঞ সেনানীর ওপেনিং জুটিটা ছিল দুর্দান্ত।

চলমান আইপিএলে সুবিধাজনক অবস্থানে রয়েছে হায়দরাবাদ। এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলে ৬টিতে জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে দলটি। সেখানে শীর্ষ তিনটি দলই খেলেছে ১০টি করে ম্যাচ। অরেঞ্জ আর্মিদের সাফল্যের মূল দুই কাণ্ডারি ওয়ার্নার-বেয়ারস্টো চলে যাওয়ার দোরগোড়ায় পৌঁছায় সাকিবকে খেলানোর পরিকল্পনা করছে ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ।

যদি তাই হয় তা হলে টানা আট ম্যাচ ডাগআউটে বসে থাকার পর মাঠে নামছেন বাংলাদেশ ক্রিকেটার। অবশ্য টুর্নামেন্টে দলের প্রথম ম্যাচেই খেলার সুযোগ পেয়েছিলেন তিনি। তবে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। পরের ম্যাচে তার বদলি খেলোয়াড় ভালো করলে একাদশ থেকেই ছিটকে যান।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *