উইকেটশূন্য সাকিব, হায়দরাবাদের হার

লম্বা সময় পর একাদশে ফেরা সাকিব আল হাসান বোলিংয়ে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। তার দল সানরাইজার্স হায়দরাবাদও পারেনি জিততে। শেন ওয়াটসনের বিস্ফোরক ব্যাটিংয়ে জিতেছে চেন্নাই সুপার কিংস।

আইপিএলে মঙ্গলবারের একমাত্র ম্যাচে ৭ উইকেটে জিতেছে চেন্নাই। ১৭৬ রানের লক্ষ্য এক বল বাকি থাকতে ছুঁয়ে ফেলে তারা।

এম এ চিদাম্বরাম স্টেডিয়ামে ব্যাটিংয়ের প্রয়োজন হয়নি সাকিবের। টস হেরে ব্যাট করতে নেমে তার দল ৩ উইকেটে করে ১৭৫ রান। এবারের আসরে নিজের সবশেষ ম্যাচে শূন্য রানে ফিরেন জনি বেয়ারস্টো। ওই ম্যাচের পর বিশ্বকাপের প্রস্তুতির জন্য ইংল্যান্ড ফিরে যান তিনি।

৪৫ বলে তিন চার ও দুই ছক্কায় ৫৭ রান করে ফিরেন ডেভিড ওয়ার্নার। ৪৯ বলে তিন ছক্কা ও সাত চারে ৮৩ রানে অপরাজিত থাকেন মনিশ পান্ডি। শেষের দিকে প্রত্যাশিত ঝড় তুলতে পারেনি হায়দরাবাদ। বিজয় শঙ্কর ২০ বলে করেন ২৬ রান।

প্রথম পরিবর্তিত বোলার হিসেবে আক্রমণে এসে সাকিব দেন ৮ রান। বাঁহাতি এই স্পিনারের পরের ওভার থেকে ব্যাটসম্যানরা নেন ৯ রান। প্রথম দুই ওভারে ১৭ রান দেওয়া সাকিব ঘুরে দাঁড়ান এরপরে। শেষ দুই ওভারে দেন মাত্র ১০ রান। সব মিলিয়ে ৪ ওভারে ২৭ রান দিয়ে থাকেন উইকেটশূন্য।

৫৩ বলে ছয় ছক্কা ও নয় চারে ৯৬ রানের টর্নেডো ইনিংসে দলকে জয়ের পথে নিয়ে যান ওয়াটসন। সুরেশ রায়না ২৪ বলে করেন ৩৮ রান। অম্বাতি রায়ডু, কেদার যাদবের ছোট ছোট অবদানে জয় তুলে নেয় চেন্নাই।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *