নিহত জায়ানকে দেখতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী

শ্রীলাঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরিকে দেখতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বায়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সম্পর্কে শেখ সেলিম প্রধানমন্ত্রীর ফুফাতো ভােই।  বুধবার বেলা আড়াইটার দিকে শেখ সেলিমের বানানীর বাসায় যান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বাসায় আসার পর এক হৃদয়বিদারক পরিস্থিতি সৃষ্টি হয়।  শেখ সেলিমসহ সব আত্মীয়স্বজন কান্নায় ভেঙে পড়েন।  তিনি শোকসন্তপ্ত শেখ সেলিমসহ জায়ানের স্বজনদের সমবেদনা জানাতে গিয়েছেন সেখানে।

স্বজনসহ শুভানুধ্যায়ীদের ভালোবাসা ও শ্রদ্ধা নিবেদনের পর বুধবার বাদ আসর নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে জায়ানকে সমাহিত করা হবে।

এর আগে বুধবার দুপুর একটার দিকে কলম্ব থেকে জায়ানের মরাদেহ নিয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইট।

শ্রীলঙ্কায় গত রোববারের (২১ এপ্রিল) ভয়াবহ সিরিজ বোমা বিস্ফোরণে এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত হয়েছে।  এদেরই একজন জায়ান।  বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স ও মা  শেখ সোনিয়ার সঙ্গে আরেক ভাইসহ বেড়াতে গিয়েছিল জায়ান। ওই হামলায় আহত হন মশিউল হক চৌধুরীও। তিনি এখনো কলম্বোয় চিকিৎসাধীন।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *