কুমিল্লায় স্কুলছাত্র হত্যার ঘটনায় দুই আসামি চট্টগ্রামে গ্রেফতার

কুমিল্লায় স্কুলছাত্র মিরণ হত্যার দুই আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। তারা হচ্ছে- মুরাদনগর থানার পালাসুতা গ্রামের নোয়াব মিয়ার ছেলে মো. আমিন (১৬) ও নগরীর ঠাকুরপাড়া এলাকার মো. আলমগীর হোসেনের ছেলে মো. সৌরভ হোসেন পল্টু (১৬)।

বৃহস্পতিবার দুপুরে কোতয়ালী মডেল থানার ওসি মোঃ আবু ছালাম সাংবাদিক সম্মেলনে এই তথ্য জানান।

তিনি বলেন,গত কিছুদিন পূর্বে শেখ ফজিলাতুন্নেছা মডার্ণ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার অনুষ্ঠানে চেয়ারে বসা নিয়ে নিহত মিরনের বন্ধু শেখ ফজিলাতুন্নেছা মডার্ণ স্কুলের ৮ম শ্রেণীর শিক্ষার্থী আবিরের সাথে একই স্কুলের ৭ ম শ্রেণীর শিক্ষার্থী আমিনের ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে গত ২১এপ্রিল রাত সাড়ে ১০ টায় নগরীর ঠাকুরপাড়াস্থ আলিফ টাওয়ারের সাথের গলির ভেতর আমিন,পল্টু, তুষার, নিপুসহ আরো কয়েকজন বন্ধু মিলে আবিরকে মারধর করে। এ সময় মডার্ণ স্কুলের ৮ম শ্রেণীর মিরন এসে প্রতিবাদ করলে আমিন ও পল্টু তাদের সাথে থাকা সুইস গিয়ার ছুরি দিয়ে মিরনের পিঠে এবং পায়ে কোপ দিয়ে পালিয়ে যায়।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রাত ১২ টায় মিরন মারা যায়। কোতয়ালী থানার একাধিক টিম প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের সাথে জড়িত পাঁচজন আসামির মধ্যে মূল দুই আসামি আমিন ও পল্টুকে বৃহস্পতিবার ভোরে গ্রেফতার করে।এর আগে হত্যাকান্ডের সাথে জড়িত ঠাকুরপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে তুষার আহমেদ রিয়াদকে (১৫) জেলার চান্দিনা থেকে আটক করা হয়। রিয়াদ ১৬৪ ধারায় আদালতে হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এদিকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওসি মো. আবু ছালাম মিয়া বলেন, কিশোর অপরাধ দমনে এখন থেকে নগরীর অলিগলিতে রাস্তার মোড়ে- টং দোকানে পুলিশি অভিযান পরিচালনা করা হবে। সন্ধ্যার পরে জটলা করে যারাই আড্ডা দিবে তাদেরকে আটক করা হবে।

share this news:
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com