লাবণ্য নিহতের ঘটনায় উবার মোটরসাইকেল চালক আটক

রাজধানীর শেরেবাংলা নগরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফাহমিদা হক লাবণ্য নিহত হয়েছেন। এ ঘটনায় উবার মোটরসাইকেল চালক সুমন হোসেনকে আটক করেছে পুলিশ। শুক্রবার মোহাম্মদপুরের নবীনগর হাউজিংয়ের একটি বাসা থেকে তাকে আটক করা হয়। একই সঙ্গে ওই বাসার গ্যারেজ থেকে মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

ডিএমপির তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার জানান, সুমনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি ঘটনার বর্ণনা দিয়েছেন। বলেছেন, শ্যামলী ৩ নম্বর রোডের ৩১ নম্বর বাসার সামনে থেকে লাবণ্য মোটরসাইকেলে ওঠেন। জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কাছাকাছি পৌঁছামাত্র একজন লোক মোটরসাইকেলের সামনে দৌঁড়ে রাস্তা পার হতে যায়। এসময় মোটরসাইকেলটি ব্রেক করেন সুমন। এতে লাবণ্য মোটরসাইকেলের ডানদিকে পড়ে যান। এরপর একটি কাভার্ড ভ্যান পেছন থেকে তাকে ধাক্কা দেয়।

বিপ্লব কুমার বলেন, সুমনের বক্তব্যের সত্যতা যাচাই চলছে। আর ঘাতক কাভার্ড ভ্যানটির চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। শেরেবাংলা নগর থানার অফিসার ইনচার্জ জানে আলম মুন্সি বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উবারের একটি মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন লাবণ্য। এরপর শেরেবাংলা নগরের হৃদরোগ হাসপাতালের সামনে পৌঁছালে কাভার্ড ভ্যানের ধাক্কায় মারা যান তিনি।

share this news:
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com