সাকিবের লম্বা দাড়িসহ সেলফি ভাইওরাল !

অভিনেতা, গায়ক ও ক্রিকেট তারকাদের ফেসবুক পেজের দিকে সবসময়ই দৃষ্টি থাকে নেট জনতার। এসব সেলিব্রেটি কোনো ছবি পোস্ট করলে বা স্ট্যাটাস দিলে তাতে হুমড়ি খেয়ে পড়েন অনেকে। ইতিবাচক, নেতিবাচক কমেন্টে ভেসে যায় সেই পোস্ট।

এবার ফেসবুকে একটি ক্লোজ শট সেলফি পোস্ট করে বির্তকের বেড়াজালে আটকে গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার সেই ছবিটি ইতিমধ্যে কমেন্টে ভেসে গেছে। তবে ইতিবাচকের চেয়ে নেতিবাচক মন্তব্য জমা পড়ছে মুহুর্মুহু।

শুক্রবার দুপুরে সাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গেছে তিনি গাড়িতে বসে আছেন। তার মুখভর্তি দাড়ি।

সেলফিটির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘জুমা মুবারক’। এটি পোস্টের পরপরই ভাইরাল হয়ে পড়ে। ইতিমধ্যে ছবিটিতে ৩ লাখের বেশি লাইক জমা পড়েছে। কমেন্ট পড়েছে ৩০ হাজারের কাছাকাছি।’

এসব কমেন্টের বেশিরভাই নেতিবাচক। মূলত তার এই লম্বা দাড়ি নিয়েই কমেন্ট বক্সে সমালোচনার ঝড় বইছে। বিভিন্নভাবে নিজেরদের প্রতিক্রিয়া জানাচ্ছেন ফেসবুক ব্যবহারকারীরা। সাকিবের এই দাড়ি কি কৃত্রিম! নাকি এডিট করা ফটো সে বিষয়ে প্রশ্ন ছুঁড়ছেন কেউ কেউ। এডিট হয়ে থাকলে দাড়ি নিয়ে কেন এমনটা করতে গেলেন তিনি সে বিষয়ে প্রশ্ন করেছেন অনেকে।

এ ছবিটির বিষয়ে সাকিব আল হাসানের পক্ষ থেকে কোনো তথ্য এখনও জানা যায়নি। এর আগেও ফেসবুকে সাকিবের লুঙ্গি পরা ছবি বেশ আলোচনার জন্ম দিয়েছিলো। সে ছবি নিয়ে কয়েকদিন রসিকতায় মেতেছিল নেট জনতা।

share this news:
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com