শ্রাবন্তীর তৃতীয় বিয়ের ছবি ভাইরাল!

বেশ কিছুদিন ধরেই টালিপাড়ায় গুঞ্জন চলছিল ফের বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সত্যি যদি তাই হয়- তবে এটি হবে তার তৃতীয় বিয়ে। এরই মধ্যে একটি ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভাইরাল হওয়া ছবি গুঞ্জনকে আরও এক ধাপ টেনে সামনের দিকে এগিয়ে নিয়ে গেল। তবে এই বিষয়ে কেউই কোন মন্তব্য করেনি এখনও।

শোনা যায়, গেল পহেলা বৈশাখে বাগদান হয়েছে শ্রাবন্তী-রোশনের। প্রায় এক বছর সম্পর্কে থাকার পরেই বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি। এরপরের শুক্রবারই সাতপাকে বাঁধা পরলেন এই জুটি। তবে তা কলকাতায় নয়, চণ্ডীগড়ে। রোশনের বাড়ি সেখানেই। শ্রাবন্তীর বর রোশন সিং জেট এয়ারওয়েজ এর কেবিন ক্রু সুপারভাইজার হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তিনি একটি জিমনেশিয়ামের মালিক।

সব গুঞ্জন মিথ্যা প্রমাণ করে এবার জানা গেল তারা সত্যি বিয়ে করেছেন। সম্প্রতি শ্রাবন্তী তার ফেসবুকে নিজের গায়ে হলুদ ও বিয়ের বেশকিছু ছবি প্রকাশ করেছেন। সেখানে বেশ হাস্যোজ্জল থাকতে দেখা গেছে এই অভিনেত্রীকে। পারিবারিকভাবেই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাদের গায়ে হলুদ ও বিয়েতে পরিবারের সবাই উপস্থিত ছিলেন।

এই বিষয়ে জানতে শ্রাবন্তীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে ফোন রেখে দেন। আর কিছু জানাতে চান নি।

উল্লেখ্য, ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। রাজীব-শ্রাবন্তীর ঘরে একটি ছেলেও রয়েছে। নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর বিয়ে করেন মডেল কৃষণ ব্রজকে। বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। এই বিচ্ছেদের কারণ অবশ্য কেউই স্পষ্ট করেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। এরপরই তারা বিয়ে করলেন।

share this news:
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com