বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে ওয়েস্ট ইন্ডিজ!

দুদিন আগে বাংলাদেশ দলের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে পরাজিত হয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে টাইগারদের বিপক্ষে হেরে যাওয়া ক্যারিবীয় দলটিই বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে। এমনটিই বলছেন ক্যারিবীয় সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি।

স্যামি বলেন, ‘৪০ বছর আগে ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ জিতেছে। আমি বাইবেলে বিশ্বাস রাখা একজন মানুষ। আপনারা দেখবেন, পবিত্র এই গ্রন্থে ৪০ সংখ্যাটি বার বার আসে। আমার মনে হয়, এই কারণেই আমরা এবার বিশ্বকাপ জিতব।’

উইন্ডিজ ক্রিকেট দলের সাবেক তারকা ক্রিকেটার ড্যারেন স্যামি বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের কাছে খুবই জনপ্রিয়। বিপিএলের শুরু থেকেই খেলে আসছেন তিনি।

ক্যারিবীয় এই অলরাউন্ডার আরও বলেন, ‘আমাদের দলের ব্যাটিং লাইনআপ খুবই ভালো। তবে আসল কাজটা করতে হবে বোলারদের। ইংলিশ কন্ডিশনে উইকেট নিতে হবে। তাছাড়া দলের সবাই ক্রিস গেইলের জন্য বিশ্বকাপ জিততে চাইবে। ইউনিভার্স বসকে বড় উপহার দিয়ে বিদায় জানাতে চাইছে সবাই।’

প্রসঙ্গত, বিশ্বকাপের প্রথম দুই আসরে শিরোপা জিতে ইতিহাস গড়ে ওয়েস্ট ইন্ডিজ। ১৯৭৫ ও ১৯৭৯ সালে বিশ্বকাপ জয়ী দলটি ১৯৯৬ আসরের সেমিফাইনাল খেলে। এরপর ট্রফির লড়াইয়ে সেভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারছে না। তবে ড্যারেন স্যামির বিশ্বাস এবার তারা আবার শিরোপা জিতবে।

খবর-জি নিউজ।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *