‘স্যার’ উপাধি পেলেন মোসাদ্দেক

ক্রিকেটে ‘স্যার’ শব্দটার বহুল ব্যবহার রয়েছে। ব্যাট বলের এই খেলায় যেসব ক্রিকেটার অনন্য সব কীর্তি গড়েছেন তাদের ‘স্যার’ উপাধি দেওয়া হয়। আবার ‘স্যার’ শব্দটা ট্রলিংয়ের ক্ষেত্রেও ব্যাপকভাবে ব্যবহার করা হয়। গত কয়েক বছর ধরেই কোনো ক্রিকেটার একটু খারাপ খেললেই তাকে ‘স্যার’ উপাধি দিয়ে দেন সমর্থকেরা। বাংলাদেশে এমন অনেক ক্রিকেটার ‘স্যার’ উপাধি পেয়েছেন, যা লজ্জারই বটে।

তবে এবার বাংলাদেশের প্রথম ওয়ানডে টুর্নামন্ট জয়ের অন্যতম নায়ক মোসাদ্দেক হোসেন সৈকতকে ‘স্যার’ সম্বোধন করলেন জাতীয় দলের আরেক তারকা পেসার রুবেল হোসেন। মোসাদ্দেকের ২৪ বলে ৫ চার ২ ছক্কায় অপরাজিত ৫২ রানের ইনিংসে কঠিন ম্যাচ সহজেই জিতে ইতিহাস গড়ে টিম টাইগার। এরপরেই সোশ্যাল সাইটে মোসাদ্দেকের সঙ্গে ছবি পোস্ট করে রুবেল লিখেন, ‘ফাইনাল ম্যাচের নায়ক স্যার মোসাদ্দেক হোসেন।

বলা বাহুল্য, মোসাদ্দেকের জন্য এই ‘স্যার’ উপাধি কিন্তু সম্মানের। এতে মজা পেয়ে মোসাদ্দেক নিজেও সেই পোস্টে মজার ইমোটিকন দিয়ে কমেন্ট করেছেন। একজন লিখেছেন, ‘সৌমকে স্যার বলার পর তার ক্যারিয়ারে ধস নামছিল, সাব্বিরকে স্যার বলার পর ক্যারিয়ারে ধস নামছিল,এখন মোসাদ্দেকের পালা! কি দরকার ছিল স্যার বলার?’ আরেকজন লিখেছেন, ‘ঠিক এমন একটা বাংলাদেশ টিম ই তো চেয়েছিলাম যে- যে কেউ ম্যাচ জিতানোর ক্ষমতা রাখবে।

share this news:
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com