ভেসে যাওয়া ম্যাচের টাকা ফেরত দেবে আইসিসি

বৃষ্টির কারণে ভেসে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টিকিটের টাকা দর্শকদের ফেরত দেবে বলে জানিয়েছে আইসিসি। গতকাল বৃষ্টির কারনে ভেসে যাওয়া ম্যাচে সমর্থকদের হতাশা কমাতে এই সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

অনবরত বৃষ্টির কারণে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের একটি বলও মাঠে গড়ায়নি।এমনকি টসও হয়নি। শেষমেশ ম্যাচ অফিসিয়ালরা ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেছেন। এমন অবস্থায় দর্শকদের সান্ত্বনা হিসেবে ম্যাচ টিকিটের টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসি।

ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ছিল বাংলাদেশি মুদ্রায় দুই হাজার টাকার কিছু বেশি। ম্যাচ না দেখে বাড়ি ফেরা দর্শকদের হতাশা কাটাতেই কিনা, বিশ্বকাপের মূল আয়োজক ও বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি ম্যাচ টিকেটের টাকা দর্শকদের ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

অর্থাৎ যেসব দর্শক বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টিকেট কিনেছিলেন, তারা নির্ধারিত শর্ত পূরণ করে টিকেটের টাকা ফেরত পাবেন। নিজেদের আর্থিক মুনাফা ছেড়ে দিয়ে দর্শকদের কথা চিন্তা করে এ উদ্যোগ নিয়েছে আইসিসি।

share this news:
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com