যাত্রাবাড়ীতে বাসার জানলা দিয়ে এলোপাতাড়ি গুলি, আহত ৫

রাজধানীর যাত্রাবাড়ীতে একটি বাসার জানালা দিয়ে এলোপাতাড়িভাবে শটগানের গুলি ছুড়েছে আততায়ীরা। এতে দুই শিশুসহ ৫ জন আহত হয়েছেন। শনিবার রাতে শনিরআখড়ার গোবিন্দপুর নুর মসজিদ রোডের একটি তিনতলা বাসার দ্বিতীয় তলায় এ গুলির ঘটনা ঘটে।

আহতরা হলেন- জাহিদুল ইসলাম এনায়েত (৩০) ও তার ছোট ভাই হাফিজুল ইসলাম (২৪)। এছাড়া আহত হয়েছেন জাহিদুলের স্ত্রী সাথী (২৪), তাদের মেয়ে আবিদা (৬) ও ভাতিজা জুনায়েদ (৪)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আব্দুল্লাহ জানান, তারা গোবিন্দপুর এলাকার রহিম সর্দার তৃতীয় তলার বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় থাকেন। শনিবার রাতে খেতে বসেছিলেন মাত্র। এ সময় হঠাৎ ঘরের জানালা দিয়ে বাইরে থেকে শটগানের গুলি এসে দুই শিশুসহ বাসার ভেতরে থাকা তার ভাই ও আর এক ভাইয়ের বউসহ চারজনের গায়ে লাগে।

আব্দুল্লাহ জানান, গুলির ঘটনার আগে থেকেই বাসার পাশে একটি মাঠে গন্ডগোল চলছিল। আমরা শুনেছি ওই গন্ডগোল থেকেই গুলি এসে পরিবারের চার সদস্যের গায়ে লাগে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, শনির আখড়া গোবিন্দপুর এলাকায় লাইসেন্স করা শটগান দিয়ে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে বাসার ভেতরে থাকা নিরীহ কয়েকজন বিদ্ধ হয়েছেন। তবে শটগানের গুলিতে আহতরা আশঙ্কামুক্ত।

কারা, কী উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে তা জানার চেষ্টা চলছে বলে জানান ওসি।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *