মোহাম্মদপুরে ব্যক্তিকে এলোপাতাড়ি কোপালো মুখোশধারীরা

রাজধানীর মোহাম্মদপুরে এক ব্যক্তিকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। চিকিৎসকরা জানিয়েছে, আহত ওই ব্যক্তির দুই হাতের অবস্থা খুবই খারাপ। দ্রুত ব্যবস্থা না নেওয়া হলে তার দুই হাত নষ্ট হয়ে যেতে পারে।

গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মোহাম্মদিয়া হাউজিং লিমিটেড এর ৫ নাম্বার রোডের মাথায় এ ঘটনা ঘটে। আহত ওই ব্যক্তির নাম মো. সিরাজ মিয়া (৩৫)। তিনি মোহাম্মদপুর এলাকায় ইলেকট্রিকের কাজ করতেন। তার গ্রামের বাড়ি ভোলা জেলায়। বর্তমানে তিনি মোহাম্মদপুর মেট্রো হাউজিং-এ দুই মেয়ে ও স্ত্রী নিয়ে বসবাস করেন।

আহত সিরাজের ভাই শাহজাহান মিয়া জানান, গতকাল রাতে মোহাম্মদিয়া হাউজিং লিমিটেড এর ৫ নাম্বার রোডের মাথায় দুজন অজ্ঞাত মুখোশধারী দুর্বৃত্ত সিরাজকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে মোহাম্মদপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে।

তিনি আরও জানান, ঢামেকের জরুরি বিভাগের চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে জানায়, সিরাজের অবস্থা আশঙ্কাজনক। শরীরের বিভিন্ন জায়গায় চাপাতির কোপ রয়েছে। বিশেষ করে তার দুই হাতের অবস্থা খুবই খারাপ। তাড়াতাড়ি পঙ্গু হাসপাতালে নেওয়া না হলে হাত নষ্ট হয়ে যেতে পারে। এরপর তাকে দ্রুত পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *