পাকিস্তানের বিপক্ষে মুশফিকের খেলা নিয়ে সংশয়

আজ পাকিস্তানের বিপক্ষে দ্বাদশ বিশ্বকাপে নিজেদের নবম ও শেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হওয়ায় পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি শুধুই নিয়মরক্ষার। তবে ওই ম্যাচের আগে দুঃসংবাদ বাংলাদেশ শিবিরে।

লর্ডসের পাশে প্র্যাকটিস কমপ্লেক্সে আজ বৃহস্পতিবার নেটে ব্যাটিং অনুশীলন করার সময় বলের আঘাতে ডান হাতে কনুইয়ে ব্যাথা পান বাংলাদেশের উইকেটরক্ষক মুশফিকুর রহিম। তখনই তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

কিন্তু বেশিক্ষণ নেটে থাকতে পারেননি মুশফিক। চোটের মাত্রা বেশি হওয়ায় কিছুক্ষণ পরই ড্রেসিংরুমে ফিরে যান তিনি। সেখানে আবারো তাকে চিকিৎসা দেওয়া হয়। তাই পাকিস্তানের বিপক্ষে তার খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

তবে আগামীকালের ম্যাচে মুশফিক মাঠে নামতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন বাংলাদেশ দলের কোচ স্টিভ রোডস। এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘এই মুহূর্তে চোটটি অতটাও গুরুতর মনে হচ্ছে না। ফিজিও তার দেখভাল করছেন। আশা করা যাচ্ছে ম্যাচের আগে তিনি সুস্থ হয়ে উঠবেন।’

এর আগে টনটনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগেও ডান হাতে কব্জিতে আঘাত পেয়েছিলেন মুশফিক। শেষ পর্যন্ত ওই ম্যাচ খেলেছিলেন তিনি। এখন পর্যন্ত বিশ্বকাপে ৭ ইনিংসে ১টি সেঞ্চুরি ও ২টি হাফ-সেঞ্চুরিতে ৩৫১ রান করেছেন মুশফিক।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *