এরশাদের দাফন স্থান নিয়ে বিক্ষোভ, চূড়ান্ত সিদ্ধান্ত মঙ্গলবার

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দাফনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত মঙ্গলবার জানানো হবে বলে জানিয়েছেন পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাঁ। আজ রোববার বিকেলে দলীয় নেতাকর্মীদের বিক্ষোভের পর তিনি একথা জানান।

উন্মুক্ত স্থানে এরশাদকে দাফনের দাবিতে নেতাকর্মীদের বিক্ষোভের পর মশিউর রহমান রাঙ্গাঁ বলেন, এরশাদের দাফন কোথায় হবে তা এখনো চূড়ান্ত নয়। আগামী ১৬ জুলাই দলের উচ্চ পর্যায়ের বৈঠক হবে। সেখানেই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরো বলেন, নেতাকর্মীদের দাবি অনুয়ায়ী এরশাদের দাফন কোথায় হবে সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে এরশাদ সাহেব চেয়েছেন সেনাবাহিনীর কবরস্থানেই তাকে দাফন করা হোক। কিন্তু দলীয় নেতাকর্মীদের দাবিকে প্রাধ্যান্য দিয়ে উচ্চ পর্যায়ে আলোচনা করা হবে। এরপর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

কার্যালয়ে বিফ্রিং শেষে বের হয়ে যাওয়ার সময় নেতাকর্মীদের বিক্ষোভের মুখে পড়েন রাঙ্গাঁ। এসময় তিনি নেতাকর্মীদের শান্ত থাকার অনুরোধ জানান।

এর আগে ঢাকায় সামরিক কবরস্থানে এরশাদকে দাফন করা হবে বলে জানানো হয়েছিলো দলের পক্ষ থেকে। এর পরপরই বনানী কার্যালয়ের সামনে নেতাকর্মীদের বিক্ষোভ শুরু হয়। এসময় এরশাদকে উন্মুক্ত স্থানে দাফনের দাবিতে সরব হয়ে ওঠেন দলের নেতাকর্মীরা।

এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদকে তার প্রিয় শহর নিজ জেলা রংপুরে দাফন করার জোর দাবি জানিয়েছেন দলের প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান।

share this news:
WP2FB Auto Publish Powered By : XYZScripts.com