সাড়া ফেলেছে শাকিব-বুবলীর ঈদের ছবির ট্রেলার

আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ঈদের ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ এর ট্রেলার প্রকাশ করা হয়েছে। ছবির অফিসিয়াল পোস্টার ও দুটি গান ‌মুক্তির পর গতকাল বুধবার সন্ধ্যায় তিন মিনিট ৯ সেকেন্ডের ট্রেলারটি মুক্তি পায়। শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেল এসকে ফিল্মস-এ তা প্রকাশের পরই দারুন সাড়া ফেলেছে।

জানা গেছে, সমসাময়িক গল্পের ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’। এতে দেশ, সমাজ, প্রেম-ভালোবাসা, দেশপ্রেম, মানবতার, মূল্যবোধের কথা বলা হয়েছে। যেটা দেখলে মানুষ দেশপ্রেমে উদ্বুদ্ধ হবে। নারী নির্যাতনের চিত্র ও এর প্রতিবাদ ফুটে উঠেছে পুরো ট্রেলার জুড়ে। মুক্তির ২০ ঘণ্টায় ট্রেলারটি তিন লক্ষাধিক বার দেখা হয়েছে। এতে প্রায় দু’হাজার মতো মন্তব্য করেছে দর্শক, যার বেশির ভাগেই প্রশংসা করা হয়েছে।

এর আগে, ছবিটি বিনা কর্তনে সেন্সরে ছাড়পত্র পায়। চলচ্চিত্র সেন্সরবোর্ডে শাকিব-বুবলী জুটির এই ছবি প্রশংসিত হয়েছে। আগামী ঈদুল আজহায় মুক্তির মিছিলে থাকা এ ছবিটি পরিচালনা করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। শাকিব খান ও বুবলী ছাড়াও এই ছবিতে আরও দেখা যাবে তারিক আনাম, মিশা সওদাগর, সাবেরী আলম, ডন, মাসুম বাশার, নাজিবা বাশার ও সাদেক বাচ্চুকে। ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবিটির চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটির গানগুলো লিখেছেন জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ার। গানগুলোর সুর ও সঙ্গীত করছেন শফিক তুহিন। সিনেমাটি প্রযোজনা করেছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *