কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ তিন ডাকাত নিহত

কুমিল্লার বুড়িচংয়ে ‘বন্দুকযুদ্ধে’ তিন ডাকাত নিহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। রোববার রাত পৌনে ৩টার দিকে বুড়িচং উপজেলার কোমল্লায় গোমতী নদীর বেড়িবাঁধে এই ঘটনা ঘটে। এতে বুড়িচং থানার ওসিসহ চার পুলিশ আহত হয় বলেও জানানো হয়। নিহত তিনজন হচ্ছে কুমিল্লার দেবিদ্বার উপজেলার জয়নাল আবেদীনের ছেলে বাবুল (৩৯), ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর দিঘিরপাড় গ্রামের তাজুল ইসলামের ছেলে এরশাদুল (২৬) ও বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের আবুল হাশেমের ছেলে অলি মিয়া (৪৩)।

কুমিল্লা ডিবি পুলিশের ওসি মো.মাঈনুদ্দিন জানান, বুড়িচং উপজেলার কোমল্লায় গোমতী নদীর বেড়িবাঁধে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে বুড়িচং থানা পুলিশ ও ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ এবং ডিবি পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে তিন ডাকাত আহত হয়। অন্যরা পালিয়ে যায়। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহত হন বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস, এসআই মোজাম্মেল, এএসআই গোলাম মহিউদ্দিন ও কনস্টেবল রফিক।
এসময় পিস্তল, পাইপগান, গুলি ও রামদা উদ্ধার করা হয়। ওসি মো.মাঈনুদ্দিন আরো জানান, প্রত্যেক ডাকাতের বিরুদ্ধে ডাকাতি,খুন, অস্ত্র ও মাদকসহ ৫টির বেশি মামলা রয়েছে।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *