মাঠে আফগানিস্তান, বাংলাদেশ দল এখনও হোটেলে

চট্টগ্রাম টেস্টে বাংলাদেশের হয়ে লড়াই করছে বৃষ্টি। হারের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে থাকা টাইগারদের আশীর্বাদ হয়ে এসেছে এই বৃষ্টি। সারারাত ধরেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে।

পরে একটু বন্ধ হলেও সকালে ৮টার আগ দিয়ে আকাশ কালো করে নামে আবারও বৃষ্টি। যে কারণে খেলোয়াড়রা হোটেল থেকে নির্ধারিত সময়ে (সকাল ৮টায়) বের হননি।

তবে নির্ধারিত সময়ে বের না হলেও সকাল ৯টার একটু আগেই মাঠে চলে এসেছে আফগানিস্তান দল। বাংলাদেশ দল এখনও রয়ে গেছে টিম হোটেলে। দুপুর ১২টার দিকে রওয়ানা হতে পারে টাইগাররা।

এদিকে বৃষ্টি এখনও চলছে। বাতাসের সঙ্গে ঝিরঝির বৃষ্টি এখনও আছে। তবে মাঝেমধ্যে রোদও দেখা যাচ্ছে। কখনও একটু রোদ উঠছে, পরে আবার তা মেঘে ঢেকে যাচ্ছে। পিচ কভারে ঢেকে রাখা হয়েছে।

rain

শেষ পর্যন্ত খেলা যদি একদম শুরুই করা না যায়, তবে কপাল পুড়বে আফগানিস্তানের, হাসবে বাংলাদেশ। কেননা আফগানরা টাইগারদের সামনে ছুড়ে দিয়েছে ৩৯৮ রানের বড় লক্ষ্য। যে লক্ষ্য তাড়া করতে নেমে চতুর্থ দিন শেষে ৬ উইকেটে ১৩৬ রান নিয়ে শেষ করেছে সাকিব আল হাসানের দল।

উইকেটে আছেন দলপতি সাকিব আল হাসান। তিনি ৩৯ রান নিয়ে ব্যাটিং করছেন। সঙ্গে থাকা সৌম্য সরকার এখনও রানের খাতা খুলতে পারেননি। স্বীকৃত ব্যাটসম্যান জুটি বলতে এটিই। এরপর রয়েছেন মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম আর নাইম হাসান।

জিততে হলে আরও ২৬২ রান করতে হবে বাংলাদেশকে। যেটা বলতে গেলে হবে অসাধ্য সাধন। তার চেয়ে বরং বৃষ্টিই পারে সব ধরনের শঙ্কা দূর করতে। লজ্জার এক হার থেকে টাইগারদের বাঁচাতে।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *