ধর্মপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন: আহ্বায়ক রুবেল, যুগ্ম-আহ্বায়ক স্বপন

প্রায় দীর্ঘদিন পর নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়ন জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। ১০ মার্চ মঙ্গলবার নোয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুর রহমান ২১ সদস্যের এই কমিটির তালিকা নবনির্বাচিত নেতাকর্মীদের কাছে হস্তান্তর করেন।

২১ সদস্যের কমিটিতে আহ্বায়ক হিসেবে স্থান পেয়েছেন রুবেল হোসাইন, সিনিয়র যুগ্ম-আহ্ববায়ক মোঃ শফিকুল ইসলাম স্বপন, যুগ্ম-আহ্বায়ক মোঃ রাশেদ খান, যুগ্ম-আহ্বায়ক মোঃ দেলোয়ার হোসাইন। এছাড়াও বাকিরা সদস্য হিসেবে কমিটিতে স্থান পেয়েছেন।

নতুন কমিটির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম স্বপন রূপ বাংলা নিউজকে বলেন, আমি শুরুতেই ধন্যবাদ জানায় আমাদের অভিভাবক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমানকে, যিনি আমাদেরকে এতো সুন্দর একটি কমিটি উপহার দিয়েছেন। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সবসময় মূলধারার রাজনীতিতে ছিল এবং আছে। সুস্থ্যধারার রাজনীতি ছাত্রদলের রক্তে মিশে আছে। সুস্থ্যধারার রাজনীতি কাকে বলে সেটা শিখিয়ে গেছেন শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তাই আমাদের এই কমিটি সামনের দিকে জেলা বিএনপির সাথে কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধারে অগ্রণী ভূমিকা রাখবে বলে আমি আশা করছি।

ধর্মপুর ইউনিয়ন ছাত্রদল দীর্ঘদিন যাবতই ছিল মেয়াদ উর্ত্তীন্ন। এই কমিটি নতুন করে আবারো চাঙ্গা করবে নেতাকর্মীদের আশা জেলা বিএনপির।

share this news:

2 thoughts on “ধর্মপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন: আহ্বায়ক রুবেল, যুগ্ম-আহ্বায়ক স্বপন

    1. আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ, আপনার কাছে সঠিক ও নির্ভুল তথ্য থাকলে আমাদের সরবরাহ করতে পারেন। আমরা সেটি নিয়ে নিউজ করার চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *