বাঁশখালীতে করোনায় কর্মহীন মানুষদের পাশে এমপিকন্যা

করোনায় বিপর্যস্ত জনজীবন। কর্মহীন হাজার হাজার পরিবার। আর এসব কর্মহীন পরিবারের পাশে এসে দাঁড়ালেন বাঁশখালী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাওকাতুন নুর চৌধুরী প্রিয়েতা। তিনি বিগত বেশ কিছুদিন যাবৎ সাংগঠনিকভাবে ঘরোয়া পরিবেশে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করলেও এবার পিতা এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর খাদ্য সামগ্রীর পাশাপাশি নিজের তহবিল থেকেও খাদ্য সামগ্রী নিয়ে বাঁশখালীর বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীর মাধ্যমে পৌঁছে দিচ্ছেন। গত শুক্রবার তিনি চাম্বল, শেখেরখীল, পুঁইছড়ি, বাহারছড়াসহ বেশ কয়েকটি ইউনিয়নে এমপি এবং নিজের তহবিল থেকে দেওয়া খাদ্যসামগ্রী সাধারণ মানুষের মাঝে পৌঁছে দেন।

এদিকে সারাদেশে ওএমএসের চাল প্রদান শুরু হয়েছে। বিগত দিনে বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী সাড়ে ৮ হাজার পরিবারকে বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করলেও গত কয়দিন থেকে দেওয়া ওএমএসের চাল পৌর এলাকায় ২ ডিলারের মাধ্যমে বরাদ্দকৃত চালের টাকা নিজ তহবিল থেকে প্রদান করে সাধারণ জনগণের মাঝে ফ্রি প্রদানের জন্য নির্দেশ প্রদান করেন।

গত কয়েকদিন যাবৎ সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বাঁশখালী উপজেলায় সাধারণ জনগণের মাঝে ওএমএসের চাল ফ্রিতে বিতরণ করছেন এবং সামর্থ থাকা পর্যন্ত ফ্রিতে বিতরণ করে যাওয়ার ঘোষণা দিয়েছেন।

share this news:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *